বাংলাদেশ Item 2 Item 3 Item 4 Item 5 Item 6 Item 7 Item 8
---Advertisement---

দীর্ঘমেয়াদী হাঁটুর চোট কাটিয়ে আল-হিলালে জয়ে ফিরেছেন নেইমার

By TDN Sports Desk

Updated on:

দীর্ঘমেয়াদী হাঁটুর চোট কাটিয়ে আল-হিলালে জয়ে ফিরেছেন নেইমার
---Advertisement---

সোমবার এশিয়ান চ্যাম্পিয়ন্স লিগে ইউএই প্রো লিগের দল আল-আইনের বিপক্ষে আল-হিলালের কঠিন লড়াইয়ে ৫-৪ ব্যবধানে জয় অর্জন করেছেন নেইমার।

৩২ বছর বয়সী ব্রাজিল ফরোয়ার্ড ৭৭ তম মিনিটে আহত নাসের আল-দাওসারির জন্য মাঠে নামেন এবং তার দলের জন্য ৫-৩ ব্যবধানে এগিয়ে দেন সালেম আল-দাওসারির হ্যাটট্রিক এবং সার্জেজ মিলিনকোভিচ-সাভিচ ও রেনান লোদির গোলের মাধ্যমে।

দেরিতে পাল্টা আক্রমণের পর তিনি গোলের কাছাকাছি এসেছিলেন, স্টপেজ টাইমে আল-আইন সোফিয়ান রাহিমির পেনাল্টি নিয়ে একজনকে পিছিয়ে দেওয়ার আগে, যিনি হ্যাটট্রিকও করেছিলেন।আল-হিলাল একটি দীর্ঘ অতিরিক্ত সময় কাটিয়েছে যেখানে তাদের প্রতিদ্বন্দ্বীরা সমতা আনার চেষ্টা করেছিল এবং লীগ পর্বের তিন রাউন্ডের পরে পশ্চিম এশিয়ার অবস্থানের শীর্ষে থাকবে।

বর্তমান সৌদি প্রো লিগ চ্যাম্পিয়নরাও ২১ পয়েন্ট নিয়ে লিগের অবস্থানে এগিয়ে আছে।হাজ্জা বিন জায়েদ স্টেডিয়ামে খেলা শেষে আবেগাপ্লুত নেইমার বলেন, “আমার ভালো লাগছে, এটা খুবই কঠিন। আমার সবসময় একটি ভালো দল আছে। কিন্তু আমি খুব খুশি। আমি ফিরে এসেছি।”

উরুগুয়ের বিপক্ষে ব্রাজিলের বাছাইপর্বের সময় ক্রুসিয়েট হাঁটুর লিগামেন্টে চোট পাওয়ার পর এক বছর খেলেননি নেইমার।

গত বছরের আগস্টে ৯০ মিলিয়ন ইউরো ($৯৭.৮ মিলিয়ন) ট্রান্সফার ফিতে ফরাসী চ্যাম্পিয়ন প্যারিস সেন্ট জার্মেই থেকে সৌদি আরবে চলে যাওয়ার পর, নেইমার তার ছাঁটাইয়ের আগে মাত্র পাঁচটি ম্যাচ খেলেছিলেন, কারণ তিনি পেশীর আঘাতের সাথে সংগ্রাম করছিলেন।

---Advertisement---

Leave a Comment